চৌদ্দগ্রামে করপাটি হাজী মনির উদ্দীন বালিকা বিদ্যালয়ে বর্ণাঢ্য আয়োজনে বই উৎসব পালিত

0
1264

স্টাফ রিপোর্টার: “নতুন বছর, নতুন দিন, নতুন বইয়ে হোক রঙিন” এই স্লোগানে সারাদেশের ন্যায় কুমিল্লার চৌদ্দগ্রামের কনকাপৈত ইউনিয়নের করপাটি হাজী মনির উদ্দীন আদর্শ বালিকা বিদ্যালয়ে উৎসব মুখর পরিবেশে পালিত হয়েছে বই উৎসব-২০২১।

শনিবার (২ জানুয়ারি) সকালে বিদ্যালয়ের সভাপতি কাজী মো: মহি উদ্দীন মুকুল এর সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করপাটি গ্রামের কৃতি সন্তান, বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক প্রফেসর মো: জাফর আহমেদ, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য, বিশিষ্ট সমাজসেবক মো: আবুল কাশেম, বিশিষ্ট সমাজসেবক, বীর মুক্তিযোদ্ধা মো: মোবারক হোসেন বেপারী, ম্যানেজিং কমিটির সদস্য মো: হারুনুর রশিদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শাহ্ আলম, বিশিষ্ট সমাজসেবক মো: সেলিম প্রমুখ। এসময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, ছাত্রীবৃন্দ, সচেতন অভিভাবকবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় স্থানীয় মানবতার ডাক সমাজিক সংগঠনের পক্ষ থেকে ছাত্রীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। পরে স্থানীয় সাংসদ, সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক মুজিব এমপি ও তার পরিবারের সুস্থতা ও সার্বিক মঙ্গল কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।

উল্লেখ্য, বছরের প্রথম দিনই যাতে শিক্ষার্থীরা নতুন বই পায় সেজন্য গত ৩১ ডিসেম্বর ২০২০ বই উৎসবের শুভ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।