চৌদ্দগ্রামে ১০০ বোতল বিদেশী মদ উদ্ধার

0
266

মুহা. ফখরুদ্দীন ইমন: কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে ১০০ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়েছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদককারবারিরা পালিয়ে যায়। মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকসা জব্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা।

জানা গেছে, ‘গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২০ সেপ্টেম্বর) সকালে চৌদ্দগ্রাম থানার এসআই আব্দুল মতিনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিওড়া-সুজাতপুর এলাকার লাকি হোটেলের পশ্চিমপাশের পাকা সড়ক থেকে সিএনজি অটোরিকসায় থাকা ১০০ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। এ সময় অজ্ঞাতনামা সিএনজি চালক সহ আরো ২ ব্যক্তি পালিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ। পরে মাদক আইনে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘মহাসড়কের সুজাতপুর এলাকা থেকে সিএনজি অটোরিকসায় পরিত্যাক্ত অবস্থায় ১০০ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। অজ্ঞাতনামা পলাতক আসামীদের বিরুদ্ধে থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।’